Overblog
Edit post Follow this blog Administration + Create my blog
@Sinhadas
@Sinhadas
Menu
 "আবিরের রঙ" (পর্ব -২)

"আবিরের রঙ" (পর্ব -২)

কিছু দিন পর নুসরাত এর বিয়ে হয়ে গেলো সৈকতের সাথে।সৈকতের সাথে দারুন সুখী নুসরাত।সৈকতও ভীষন ভালোবাসে নুসরাতকে।আবিরের মতন ভালোবাসার অভিনয় নেই।বেশ গুছিয়ে উঠেছে জীবন এই তিন মাসে। 
সৈকতও তার নতুন বৌকে গোয়াতে হানিমুনে নিয়ে যাবে ঠিক করেছে।গোয়াতে যাবার দুদিন আগে নুসরাতের কাছে একটা চিঠি এল _____
 
 "শ্যামলা পরী... বিধাতার করুন পরিহাসে আমরা এক হতে পারলাম না। যে দিন আমি প্রথম জানলাম আমি আর বেশি দিন বাঁচবো না সে দিন থেকে বুকে পাথর চেপে তোমার সাথে অভিনয় করা শুরু করলাম। ভেবেছি তুমি আমাকে ভুল বুঝে দূরে সরে যাবে তাই তোমার কাছ থেকে দূরে থেকেছি। বিশ্বাস করো শ্যামলা পরী আমার ভালোবাসা মিথ্যে ছিলো না যত দিন তোমায় ভালবেসেছি সত্যি মন থেকেই ভালবেসেছি।আমি হেরে গেছি নিয়তির কাছে... আচ্ছা,শ্যামলা পরী সব ভালোবাসা কি পূর্ণতা পায়? ভালত সবাই বাসে আমি,তুমি- কিন্তু কয়জনে পারে ভালবেসে ঘর বাঁধতে? কিছু কিছু ভালোবাসা অজানাই থেকে যায়,ঘর বাঁধা আর হয় না। হয়তো আমাদের ভালবাসাও অজানাই থেকে গেলো।ঘর বাঁধা আর হলো না। যখন তুমি আমার চিঠিটি পড়বে তখন আমি তোমার কাছ থেকে অনেক দূরে থাকবো।পারলে ক্ষমা করে দিও এই প্রতারক কে যে তোমার ভালোবাসা নিয়ে খেলা করেছে।"

নুসরাত চিঠিটা পড়ছে আর  চোখের জলে চিঠিটা ভিজে যাচ্ছে।আবার নুসরাতের গোছানো রাতগুলো এলোমেলোহয়ে গেল কোন এক না পাওয়া ভালোবাসার চিতায়।

 
copyright@সিনহাদাস_____