Overblog
Edit post Follow this blog Administration + Create my blog
@Sinhadas
@Sinhadas
Menu
ভালোবাসা আসলে ছাঁই !!!!

ভালোবাসা আসলে ছাঁই !!!!

ভালোবাসা আসলে ছাঁই !!!

কে বলে প্রেম আগুন?
আমি জানি ভালোবাসা আসলে ছাঁই।
কিছুদিনের আগুন নেভার পর 
যার অবশেষ পরে থাকে।
যানি সম্পর্কে যদি,কেন - র 
সন্ধান করা যাবেনা।
তবুও সস্তির জন্য তোমাকে আমার শেষ অবধি ভালোবাসবো,
অবশেষে মৃত্যুর পর আমার ভালোবাসাও এক প্রকার ছাঁই।

আচ্ছা এই শতাব্দির পরক্রিয়া বৈধতা পেয়েছে কি এই ছাঁইয়ের ভয়ে ?
নাকি নতুন স্বাদের খোশখেয়াল বাধ্য করলো একাকিত্ত্ব কাটাতে ?

বিনা নিমন্ত্রনে তুমি যখন আমার কাছে আসতে চাও
মিথ্যে স্মৃতির কোষগুলিকে হালকা করে,
অজাচিত প্রস্তাব রাখো চুরি চুম্বনের 
ধার করা ক্ষণিক প্রেমও তখন 
গোপনে কাঁদতে থাকে। 

আমি শূণ্যে হাত বাড়াই,
ধূসরে ছুটে যাই,ঝরা পাতার ডাকে,
এই আকাশ ক্রমশঃ ঢেকেছে,বিষণ্ণ চিমনির ধোঁয়ায়।
এখানে পুড়ছে রাত আর জ্বলছে সবার চোখ।
শ্বাস প্রশ্বাসে বাড়ছে দূষণ ,কামনা ভেসে যায়,
শরীর ছুঁয়ে সবকিছু,ভালোবাসারা ছাঁই হয়ে যায়।

 

Copywrite@সিনহাদাস .....