Overblog
Edit page Follow this blog Administration + Create my blog
@Sinhadas
@Sinhadas
Menu
" আমি নারী আর আমিও পারি "

" আমি নারী আর আমিও পারি "

" আমি নারী আর আমিও পারি "---------------------
 
নারীর দুই বুকে ঢেঊয়ের রসদ আছে বলেই কি
ভালোবাসতে চাও ?
নারীর গরম নাভিদেশে নেশা আছে বলেই কি
ভালোবাসতে চাও ?
নারীর নিতম্বে নদী আছে বলেই কি
ভালোবাসতে চাও ?
আমার নীল-সবুজ পাহাড়ে চড়ার
অনাবিল সেই আনন্দকে,
কি করে অস্বীকার করি ?
তোমার স্নিগ্ধ শরীরের বাগানে
গন্ধ নেবার সেই উচ্ছ্বাসকে,
কি করে লুকিয়ে রাখি?
প্রজাপতি হয়ে ওঠা ঠোঁটদুটি
লজ্জামাখা মুখে বন্ধ চোঁখ
আদর ছোয়ায় আঙুলে আঙুলে ছটফটানি
তোমার শরীরের ভাঁজে ভাঁজে আঙ্খিত ঘাম।
এই রাতে সোহাগি বর্ষাকে আমি নামাবোই
তোমার প্রতিটি উত্তেজনায়
নিজের উষ্নতার কাঁটাকুটি দেব এঁকে।
আমি নারী আর আমিও পারি
যদি ভীষন ইচ্ছা থাকে 
কাছে পাওয়ার তোমাকে ।
 
Copywrite@সিনহাদাস ..............